Wednesday, September 22, 2021

“জাভা জন্য ডাউনলোড করে নিন অসাধারন কয়েকটি গেমস্” [না দেখলে মিস]

আচ্ছালাম আলাইকুম আশা করি সবাই ভালো আছেন । রমজানকে আরো আনন্দময় করতে আপনাদের জন্য নিয়ে এলাম কয়েকটি আকর্ষনীয় জাভা গেম । আর কথা না বাড়িয়ে চলুন গেম গুলি দেখে নেই ।
আপনারা দেখেছেন সবাই এন্ডয়েট ফোন দিয়ে লুডু গেম খেলে । লুডু গেমটি একটি জনপ্রিয় গেম তাই আমি আপনাদের জন্য লুডু গেমটি নিয়ে এলাম তাও আবার যার আকারে । গেমটি আপনি আপনার জাভা মোবাইলে ডাউনলোড করে আপনাদার বন্ধুদের সাথে উপভোগ করুন ।
[img=398]
এই গেমটা হলো একটা এন্ডয়েট গেম । গেমটা খুবই জনপ্রিয় গেম । আপনার গেমটি খেলে অনেক মজা পাবেন । গেমটি পুরা যোদ্ধা দের মতো । গুলি করে শত্রুদের মারতে পার আরো কত কী । তাই গেমটা আপনাদের জন্য আমি জার আকারে নিয়ে এলাম
[img=390]
এই গেমটি হলো একটি আরমিদের যোদ্ধা গেম । আমরা অনেক সময় কিন্তু যোদ্ধা গেম দেখি যা এন্ডয়েট ফোনে । গেমটি মধ্যে আপনি বিপক্ষ দলের লোকদের মারতে পারবেন । এবং আপনার কয়েন হলে ভালো ভালো গুলি কিনতে পারবেন । মজার একটা গেম তাও আবার জার আকারে ।
[img=391]
স্ফাইটার মেন আপরা কত মুভি দেখেছি স্ফাইটার মেনের । ঠিক সেরকম যদি একটা গেম খেলা যায় তবে কেমন হবে । এই গেমটি কিন্তু একটি জনপ্রিয় গেম । গেমের মধ্যে আপনি উরতে পারবেন । এবং শত্রু দেরকে মারতে পারবেন গেমটি অনেক গুলি ধাপ তাই গেমটি খেলে অনেক মজা পাবেন ।
[img=394]
এটি একটি হেলিকাপ্টার গেম । আপনি গেমটি হেলিকপ্টার চালেতে পারবেন । কিন্তু কোন কিছুর সাথে লাগলে আপনি শেষ মানি আউট হয়ে যাবেন । এই গেমটিও কত জনপ্রিয় না ।
[img=395]
গেম গুলি তো দেখলেন । অনেক কথা বলেছি । এবার ডাউনলোড করুন উপভোগ করুন । :[url=http://www.aoladbd.wapkiz.com]এই লিংকে গিয়ে ডাউনলোড করে নিন[/url]

Related Articles

5 COMMENTS

  1. last worning এই রকম এতো ছোটো post করলে আপনার Author পদ বাতিল করা হবে আপনি মাএ 5 ঘন্টার ভিতরে post edit করে বড়ো করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
2,951FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles