HomeAndroid phone reviewযেই ৫ টি পেইড এপ্স যা আপনার এন্ড্রয়েড ফোনে থাকা বাঞ্চনীয়

1 year ago (November 14, 2017)

যেই ৫ টি পেইড এপ্স যা আপনার এন্ড্রয়েড ফোনে থাকা বাঞ্চনীয়

Category: Android phone review Tags: , , , by

  • যেই ৫ টি পেইড এপ্স যা আপনার এন্ড্রয়েড ফোনে থাকা বাঞ্চনীয় 

 

 

সবাই কেমন আছেন? আশা করি সকলে ভালো আছেন।আমি জুম আপনাদের সামনে এসে পরলাম ৫ টি লেটেস্ট পেইড এপ নিয়ে,যা প্রতি টা এন্ড্রয়েড এপে অবশ্যিত থাকা উচিত বলে আমি মনে করি।তো আর কথা না বাড়িয়ে সরাসরি টিউনে চলে যাই।

১-Snaptube:: Youtube, Facebook, Soundcloud, DailyMotion, Instagram থেকে ভিডিও,অডিও কিংবা পিকচার নামাতে চান কিন্তু পারছেন না? তাহলে এদিকে আসুন,Snaptube Vip এপ দিবে আপনাকে এই সকল সমস্যার সমাধান,ছোট্ট একটি এপ,কিন্ত এই এপ দিয়ে উপরের সব গুলো কাজ খুব সহজেই করে ফেলতে পারবেন।এই এপটি গুগল প্লে তে পাবেন না,অন্য সাইট থেকে পাবেন তবে মোড/ভি আই পি ভার্সন নাও পেতে পারেন,তাই নিজে এপ টির ডাউনলোড লিঙ্ক দিয়ে দিচ্ছি।ডাউনলোড করে নিন।

Download

২-MusixMatch Premium : এটি কোন সাধারন কোন মিউজিক প্লেয়ার নয়,এর মাধ্যমে আপনার গান শুনার পাশাপাশি গানের কথা /লিরিক্স দেখতে পারবেন,আজ নিয়ে এলাম এর প্রিমিয়াম ভার্সন,প্রিমিয়াম ভার্সনে নতুন এক ফিচার রয়েছে,এর মাধ্যমে লিরক্স অটো সেভ হয়ে যাবে আপনার ফোনে,যার ফলে অফলাইনে বসে গান শুনলেও লিরিক্স দেখতে পারবেন,যা অন্য কোন প্লেয়ার দিয়ে সম্ভব নয়,নিচ থেকে এপটি ডাউনলোড করে নিন।

 

Download

 

৩-TrueCaller Pro : এই এপের কথা আর নতুন করে কি বলবো?সবাই জানেন।যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলছি,এই এপটি যদি আপনার ফোনে ইন্সটল করা থাকে,তাহলে কেউ যদি আপনাকে ফোন করে তার আসল নাম,ঠিকানা আপনার ফোনে অটো শো করবে,কারন এই এপটি উক্ত নাম্বার গুগল,ফেসবুক,ভাইভার সহ অন্যান্য সামাজিক মাধ্যমে খোজ লাগিয়ে নাম,ঠিকানা বের করে ফেলে,এটি একটি পেইড এপ,এটি ফ্রীতে পাবেন না,তাই নিজ থেকে পেইড ভার্সন টি নামিয়ে ফেলুন।

 

Download

 

৪-Greenify: এই এপের কথা আর কি বলবো? পৃথিবীতে ব্যাটারি সেইভ করার জন্য অনেক হাজার এপ্স থাকতে পারে,কিন্তু তাদের মধ্যে ১ নাম্বার এপ হলো গ্রিনিফাই।এই এপে যদি আপনার ফোনের ব্যাটারি সেইভ না হয়,তাহলে আপনার ফোনের ব্যাটারি চেঞ্জ করার সময় এসে পরেছে,আজ নিয়ে এলাম এর পেইড মোড ভার্সন,যার ফলে আপনি Xposed Installer এবং রুট ছাড়াই সিস্টেম এপ সহ সকল এপ্স ফ্রীজ করতে পারবেন নিজের ইচ্ছেমতো,নিচ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

 

 

Download

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

৫-All In One Toolbox : এটি হলো জাদুর বক্স। একটি এপ দিয়ে ৩০ টির ও বেশি কাজ করতে পারবেন,আলাদা করে ৩০ টি এপ্স ইন্সট করার দরকার নেই।এই এপের মাধ্যমে কম্পাস,ফাইল আনইন্সটল,ফাইল কাট,কপি,পেস্ট,ফাইল ম্যানেজার,ফ্লাশ লাইট,এপ্স ব্যাকাপ এবং রিস্টোর,র‍্যাম ক্লিন,র‍্যাম বুস্ট,সিপিইউ কুলার,জাঙ্ক ফাইল রিমুভার সহ আরো অনেক কাজ করতে পারবেন,নিজ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

 

Download

যেভাবে ডাউনলোড করবেনঃ

 

 

 

তো কেমন লাগলো আমার এই টিউনটি?আশা করি ভালো লেগেছে।ভালো লেগে থাকলে কিংবা মন্দ লেগে থাকলে সকল ভালো লাগা,মন্দ লাগা জানাতে ভুলবেন না।

Leave a Reply

You must be Logged in to post comment.